Sanowar Hossain


Leonel Messi The Argentain's Dream Boy



বস !!!!! তোমাকে নিয়ে আমি একটু বেশিই মেতে থাকি এই যেমন বার্সেলোনার ম্যাচ গুলো যতোই  রাতে হোক মিস করিনা যদি কোন রাতে আমি খেলা না দেখি আর যদি সকালে শুনি তোমার দল জেতেনি তাহলে নিজেকে অপরাধী মনে হয় আমি খেলা দেখিনি বলেই হইত হারতে হয়েছে বলে মনে হয় এই এতোটুকু জীবনে তোমার জাদুকরী ফুটবলশৈলী আর নইপুন্ন্যে আমি মুগ্ধ তোমার সব জাদুই আমি দেখেছি এইবার শুধু শিল্পী হয়ে চিত্রকর্মে শেষ আঁচরের অপেক্ষায় যেই আঁচরটা তোমা নিয়েযাবে অনন্য উচ্চতায় আমি জানি তোমার পাশে শুধু তোমাকেই মানাবে আর এও জানি ২০১৪ বিশ্বকাপটা তোমার হাতে যতোটা শোভা পাবে তা অন্য কারও হাতে শোভা পাবেনা শেষ দৃশের অপেক্ষা রইলাম কোটি কোটি ভক্তকে নিরাশ করোনা যেন ...........................................................................।।

সানোয়ার হোসেন (তুলা)
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন