Sanowar Hossain


নিজের মধ্যে নিজের আনন্দ খুঁজে নেয়ার পাগলামি বুঝি এরেই বলে

দিনে রাতে ২৪ ঘন্টার মধ্যে ১৬ ঘন্টাই ফেসবুকে থাকাতে আমি খুব শিঘ্রই যে কয়েকখানা খেতাব পেতে যাচ্ছি এটা এখন তা সময়ের অপেক্ষা, বিষয়টা আরও আগেই শেয়ার করা উচিত ছিল তবে ব্যাপারটা প্রথম অনুধাবন করি পরীক্ষার হলে, আমার বান্ধবীর খাতার থেকে দেখে দেখে লেখার সময় আমি অর্ধেক লিখাই বুঝতাম না অথচ তার পরীক্ষার সিট আমার সামনের বেঞ্ছেই ছিলো পরে এমন হতো যে আমি বলতাম হয় তুই আমারে মুখে মুখে বলবি নতুবা ফ্রেন্ডশিপ শেষ, বেচারী আমারে দেখাতে গিয়েই শেষ প্রশ্নের Ans টা কখনোই দিতে পারতো নাচশমা শুধু ভালো স্টুডেন্ট রাই পড়েনারে ভাই খারাপেরাও পড়ে এটা প্রমানের জন্য হলে ও আমাকে চশমা পড়তে হবে দেখছি ,তবে পড়বো রেজাল্ট যেদিন দিবে ঐ দিন, চশমা লাগিয়ে রেজাল্ট দেখব আর দেখবো ৯ টা বিষয়ের মধ্যে ৩ টাই আমাকে ইনপ্রোভ দিতে হবে, ব্যাপারটা ভাবতেই দারুন লাগছে

Moral of the Story :-
চশমা পড়লে আমাকে রাগী প্রাইমারী স্কুলের মাষ্টারের মত লাগে যাকে দেখে বাচ্ছারা স্যার আইলো বলে দৌড় লাগাইতো, হেই কথাটা আপনাদেরকেই খালি কইলাম আপনেরা আবার কাওরে বইলেন না।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন